ম্যান ইউতে যোগ দিতে আগেই জাতীয় দলের ক্যাম্প ছাড়লেন রোনালদো

ম্যান ইউতে যোগ দিতে আগেই জাতীয় দলের ক্যাম্প ছাড়লেন রোনালদো

আয়ার‌ল্যান্ডের বিপক্ষে গত রাতেই ছুঁয়েছেন রেকর্ডটা। জোড়া গোল করে দলকে জিতিয়েছেন তো বটেই, হয়েছেন আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলদাতাও। জার্সি খুলে উদযাপনও করেছেন। তবে আপাতত জাতীয় দলের হয়ে মিশন সেখানেই শেষ করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

জুভেন্তাস থেকে কয়েক দিন আগেই পাড়ি জমিয়েছেন নিজের পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। ক্লাবটির হয়ে অনুশীলন করতে পর্তুগালের ক্যাম্প থেকে দ্রুতই ছুটি নিয়েছেন রোনালদো। ইংল্যান্ডে এসে ইউনাইটেডের ক্যাম্পে যোগ দেওয়ার আগে তাকে থাকতে হবে পাঁচ দিনের কোয়ারেন্টাইনে।

এমনিতে আয়ারল্যান্ডের বিপক্ষে জার্সি খুলে উদযাপন করায় হলুদ কার্ড দেখেছেন রোনালদো। আগে থেকেও তার নামের পাশে ছিল একটি হলুদ কার্ড। তাই ৭ সেপ্টেম্বরের আজারবাইজানের বিপক্ষে ম্যাচে খেলা হতো না পর্তুগিজ তারকা।জাতীয় দলের হয়ে তাদের পরের ম্যাচ কাতারের বিপক্ষে।

এই ম্যাচে চাইলে খেলতে পারতেন রোনালদো। কিন্তু পর্তুগাল ফুটবল ফেডারেশন সিদ্ধান্ত নেয় তাকে আগেভাগেই ইংল্যান্ডে পাঠানোর। এখানে কোয়ারেন্টাইন শেষে দলের অনুশীলনে যোগ দিতে পারেন। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে রোনালদোর ‘নতুন অভিষেক’ হতে পারে নিউ ক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে।