হেলাল হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার দক্ষিণখানে চার্লস রুমপ সরকার ও তার স্ত্রী কর্তৃক নির্মম ভাবে হত্যা করে লাশ তিন টুকরা করা ব্যবসায়ী ও ঝালকাঠী এনএস কামিল মাদ্রাসার সাবেক শিক্ষার্থী হাফেজ হেলালের হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজ বরিশালে মানববন্ধন হয়েছে।

আজ সকাল ১১.০০ টায় বরিশালে আশ্বিনী কুমার টাউন হলের সামনে হাফেজ হেলালের হত্যাকারীদের ফাঁসির দাবীতে ঝালকাঠী এনএস কামিল মাদ্রাসার সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন সম্পন্ন হয়।

উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন ফ্যানস ফ্যামিলি, এনএস ফ্যামিলি সহ ঝালকাঠী এনএস কামিল মাদ্রাসা কেন্দ্রিক বিভিন্ন ফেইসবুক গ্রুপ ও সামাজিক সংগঠনের মডারেটর, সদস্য ও শুভাকঙ্খীবৃন্দ। মানববন্ধনে স্বাগত বক্তব্য রেখেছেন কাজী মাকসুদুর রহমান, আবুল হাসান, খাইরুজ্জামান কানন, আবুল কাশেম, সমাপনী বক্তব্য রেখেছেন আনাস বিন হোসাইন, দোয়া ও মোনাজাত পরিচালনা করেছেন মাওলানা সাখাওয়াত হোসাইন। এছাড়াও মানববন্ধনে তাজুল খান তাজ, আবদুল্লাহ ফায়সাল, রবিউল ইসলাম, হাফেজ কামরুল হাসান সহ শতাধিক শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। বক্তারা হাফেজ হেলালের হত্যাকারীদের ফাঁসি চেয়ে এবং দ্রুত বিচার ট্রাইবুনালে বিচার চেয়ে বক্তব্য রাখেন এবং সর্বশেষ হেলালের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।